০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে ট্রলি ব্যাগে মিলল লাশের খণ্ড

-

রাজধানীর কদমতলীতে একটি ট্রলি ব্যাগ থেকে মানবদেহের খণ্ডিত অংশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পাটেরবাগ এ কেস্কুলের গলির ময়লার স্তূপ থেকে ট্রলি ব্যাগটি উদ্ধার করা হয়। পরে ব্যাগের ভেতরে কোমর থেকে হাঁটু পর্যন্ত মানবদেহের অংশ পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য খণ্ডিত অংশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
কদমতলী থানার ওসি আবদুল জলিল জানান, শুক্রবার রাতে টোকাইরা একটি ব্যাগ নাড়াচাড়া করার সময় দুর্গন্ধ বের হয়। পরে পুলিশে খবর দিলে ওই ব্যাগে মানবদেহের কোমর থেকে হাঁটু পর্যন্ত একটি অংশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, ১০-১৫ দিন আগে কেউ ময়লার স্তূপে ব্যাগটি ফেলে যাওয়ায় খণ্ডিত অংশ পচে গেছে। ফলে উদ্ধারকৃত খণ্ডিত অংশ নারী না পুরুষের তা বোঝার উপায় নেই। তবে পুলিশের ধারণা এটি কোনো পুরুষের দেহের অংশ হবে। তবুও খণ্ডিত অংশটির পরিচয় নিশ্চিতের জন্য মিটফোর্ড মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্ত হলে এ ঘটনার সাথে জড়িতদের খোঁজা হবে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’ অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত নানামুখী চাপে বাংলাদেশের গণমাধ্যম দুর্নীতির দায়ে ক্রিকেটে ৫ বছর নিষিদ্ধ থমাস বিধ্বস্ত গাজার পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর : জাতিসঙ্ঘ

সকল