০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বড় বোনের পক্ষে নৌকায় ভোট চাইলেন সোহেল তাজ

-

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকার জন্য ভোট চেয়েছেন। জনপ্রিয় সোহেল তাজের উপস্থিতিতে সোমবার বিকেলে কাপাসিয়ার নিজ বাড়িসংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠক জনসভায় পরিণত হয়েছে। এ সময় তার সাথে বড় বোন সিমিন হোসেন রিমি এমপিসহ দলীয় বিভিন্ন নেতা উপস্থিত ছিলেন।
সোহেল তাজ বলেন, যেকোনো প্রতিকূল পরিবেশেও আমি দেশের মানুষের জন্য কাজ করে যাবোÑ এটাই আমার প্রত্যাশা। কাপাসিয়ার মাটি আমার পিতা শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পবিত্র জন্মভূমি। তিনি আগামীতে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার বড় বোন সিমিন হোসেন রিমির জন্য নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান এবং নানা পরামর্শ দেন।
এর আগে সোমবার বিকেলে সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ বড় বোন সিমিন হোসেন রিমি এমপির সাথে নিজ গ্রামের বাড়ি কাপাসিয়ার দরদরিয়ায় আসেন। পূর্বনির্ধারিত কোনো সভা-সমাবেশ না থাকলেও সোহেল তাজ আসার খবর পেয়ে শত শত মানুষ শহীদ তাজউদ্দীন আহমদের দরদরিয়ার গ্রামের বাড়িতে সকাল থেকেই ভিড় জমাতে থাকে। দলের নেতাকর্মীসহ স্থানীদের মধ্যে চাঞ্চল্য ফিরে আসে। তারা প্রিয় নেতা সোহেল তাজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ে দুপুরের পর পুরো এলাকা জনাকীর্ণ হয়ে ওঠে। বিকেলে বোনের সাথে সোহেল তাজ গ্রামের বাড়িতে গিয়ে উপস্থিত হলে তার ভক্ত অনুসারীদের মুহুর্মুহু স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে। এ সময় অনেকে ভিড় ঠেলে প্রিয় সোহেল তাজের সাথে হাত মিলিয়ে কুশলাদি বিনিময় করেন। একপর্যায়ে এতে দলীয় নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকের আয়োজন করা হয়। অল্প সময়ের মধ্যেই পুরো মাঠটি লোকে লোকারণ্য হয়ে পড়ে। এতে আয়োজিত উঠান বৈঠকটি জনসভায় পরিণত হয়।


আরো সংবাদ



premium cement
বাহরাইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাংলাদেশীর মৃত্যু সরকার নির্বাচনের নামে ভণ্ডামি করছে : মান্না পেশাগত নৈতিকতা ও মূল্যবোধের অনুশীলনই আইন পেশার মূল ভিত্তি : প্রধান বিচারপতি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পিরোজপুরে ছাত্রলীগের পদযাত্রা বিদ্যুৎস্পর্শে নয়, মা গলা টিপে হত্যা করে শিশু মাইশাকে সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধের সুপারিশ সাঈদ খোকনের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ সদস্য প্রত্যাহার নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি চবিতে ভর্তি পরীক্ষা সময় হবে ডোপ টেস্ট, পজিটিভ এলে ভর্তি বাতিল বুধবার থেকে ঢাবির ক্লাস ও পরীক্ষাগুলো সশরীরে অনুষ্ঠিত হবে চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা পানের বরজ

সকল