০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে ২ জন খুন

-

রাজধানীর মিরপুরের রাইনখোলা এলাকায় মাদক কারবারিদের ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৫) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর দিকে বেনারসি পল্লী এলাকায় সাব্বির (২৮) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
নিহত জাকিরের খালাতো ভাই পিন্টু জানান, শুক্রবার রাতে রাইনখোলায় মিরপুর কমার্স কলেজের ঢালসংলগ্ন বস্তিতে মাদক কিনতে যায় জাকির। কিছুণ পর তিনি বুকে হাত চেপে রক্তাক্ত অবস্থায় বের হয়ে আসেন। পরে দ্রুত তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পিন্টুর অভিযোগ, মাদক কেনার সময় দাম নিয়ে কারবারিদের সাথে কথাকাটাকাটি হয় জাকিরের। এ সময় মাদক কারবারিরা জাকিরের বুকে ছুরিকাঘাত করে। শাহ আলী থানার ওসি মো: সালাউদ্দিন মিয়া বলেন, এই হত্যাকাণ্ডের বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে। একই সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।
এ দিকে পল্লবী থানার বেনারসি পল্লী এলাকায় সিটি করপোরেশনের একটি পরিত্যক্ত ভবনের পাশে সাব্বির (২৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। পুলিশের ধারণা কে বা কারা মারধর ও পিটিয়ে তাকে হত্যা করেছে। গত শুক্রবার দুপুরে সাব্বিরের লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাতের কোনো একসময় কে বা কারা তাকে হত্যা করে লাশ ফেলে গেছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে থানায় আনা হয়েছে। জানা গেছে, সাব্বির ওই এলাকায় চায়ের দোকান করত।


আরো সংবাদ



premium cement
ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক

সকল