২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে চুরি হওয়া ১২ ট্রাক উদ্ধার গ্রেফতার ৩

-

চুরি যাওয়া একটি ট্রাকের অনুসন্ধানে নেমে শেষ পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার উদ্ধার করতে সক্ষম হয়েছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। একই সাথে গ্রেফতার করা হয়েছে বাংলাদেশের ট্রাক চুরির মূল হোতাসহ ট্রাক চোর ও ছিনতাই সিন্ডিকেটের তিনজনকে। গতকাল মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করে রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো: শহিদুল্লাহ্ এ তথ্য জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা পুলিশ সুপার বলেন, চলতি বছরের ৬ জুন বিকেলে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। সেদিনই গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেন ট্রাক মালিক। মামলাটি রাজশাহী জেলা গোয়েন্দা শাখা তদন্ত শুরু করে। গত ১০ জুন রাজবাড়ী জেলায় অভিযান চালিয়ে চালক আহাদ আলী শেখকে (৩০) গ্রেফতার ও চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়।
পুলিশ সুপার আরো বলেন, আহাদ আলীর দেয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশের ট্রাক চুরির মূল হোতা মনিরকে গত ৪ জুলাই চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়। এছাড়া আহাদ আলির তথ্যের ভিত্তিতে গত ১৬ সেপ্টেম্বর কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয় মনিরের প্রধান সহযোগী গিয়াসকে।

তিনি বলেন, আহাদ, মনির ও গিয়াসের দেয়া তথ্যে চট্টগ্রাম, যশোর, মাগুরা, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার উদ্ধার করতে সক্ষম হয়েছে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

 


আরো সংবাদ



premium cement