০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সাবেক সংসদ সদস্য শরীফ খসরুজ্জামানের ইন্তেকাল

-

সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শরীফ খসরুজ্জামান গতকাল সন্ধ্যায় ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৩ বছর। বেশ কিছুদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার খুলনার খালিসপুরে নড়াইলের লোহাগড়ায় এবং পাবরা গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
শরীফ খসরুজ্জামান শুরুতে আওয়ামী লীগের সংসদ সদস্য হলেও পরে তিনি বিএনপিতে যোগদান করেন। তিনি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন। মৃত্যুর আগে তিনি রাজনীতি থেকে অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়েন। গতকাল তার মৃত্যুর খবর পেয়ে খুলনা বিভাগীয় বিএনপির সহসাংগঠিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান।
তরিকুলের শোক : শরীফ খসরুজ্জামানের মৃত্যুতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। শোকবার্তায় তিনি বলেন, তার মৃত্যুতে দেশ একজন সাহসী রাজনীতিবিদকে হারাল।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল