০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পথশিশুদের মধ্যে জামায়াতের ঈদ সামগ্রী বিতরণ

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উত্তরা থানা পূর্বের উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে পথশিশুদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ও উত্তরা জোন পরিচালক ইবনে কারীম আহমদ মিঠু। তিনি বিভিন্ন পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন অধ্যাপক এম আলম মুকুল, জামায়াত নেতা ইয়াকুব আলী ও মহিউদ্দীন প্রমুখ।
পথসভায় ইবনে কারীম আহমদ মিঠু বলেন, জামায়াতে ইসলামী সব সময়ই প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে। কারণ, গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির লক্ষ্য ও উদ্দেশ্য। জামায়াতের সেই কল্যাণকামীতার অংশ হিসেবেই আমরা আজ পথশিশুদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করছি। যাতে এসব সুবিধাবঞ্চিত শিশুরাও অন্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে। তিনি পথশিশুদের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর আহ্বান জানান।
তিনি বলেন, নাগরিকের সব সমস্যা সমাধানের দায়িত্ব রাষ্ট্রের। কিন্তু বিভেদ ও অনৈক্যের রাজনীতির কারণে আমাদের দেশ এখনো কল্যাণ রাষ্ট্রে পরিণত হয়নি। তাই দেশের মানুষ রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন। মূলত জনগণের দুদর্শা লাঘব করে জনমনে স্বস্তি ফিরে আনতে হলে দেশকে ন্যায়-ইনসাফেরভিত্তিতে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার বিকল্প নেই। তিনি ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল