১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ইন্দুরকানীতে অপহরণের ২ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

-

পিরোজপুরের ইন্দুরকানীতে অপহরণের দুই দিন পর সালাউদ্দিন (১৩ ) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে উপজেলার উমেদপুর এলাকার একটি ডোবা থেকে পিরোজপুর ডিবি ও ইন্দুরকানী থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ অপহরণের সাথে জড়িত মূল অপহরণকারী সোহানসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, গত শনিবার রাতে উপজেলার পাড়েরহাট বাজার থেকে পাড়েরহাট বন্দরের বাসিন্দা ফল ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের ছেলে পাড়েরহাট রাজলক্ষ্মী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সালাউদ্দিনকে একই এলাকার সোহানের নেতৃত্বে সাতজন মিলে তাকে অপহরণ করে নিয়ে যায়। এবং অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে সালাউদ্দিনের বাবার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।

ছেলেকে পাওয়ার জন্য তার বাবা ৫ লাখ টাকা নিয়ে রোববার রাতে উপজেলার টেংড়াখালী এলাকার আলীর খালের গোড়ায় টাকা নিয়ে ডিবি পুলিশের একটি দল ওঁৎ পেতে থাকে। এসময় মুক্তিপণের টাকা নিতে আসা অপহরণকারীর এক সদস্য উপজেলার টেংড়খালী গ্রামের আ: রবের ছেলে মারুফ (৩০)কে আটক করে।

তার দেয়া তথ্যমতে ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীর মূল হোতা পিরোজপুর এলাকার সবুজ হাওলাদারের ছেলে সোহান হাওলাদার, হাফিজুর রহমান, বেল্লাল হোসেন, নাঈম হোসেনসহ সাতজনকে আটক করে।

পরে তাদের দেয়া তথ্যমতে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সোমবার দুপুরে স্কুলছাত্রের লাশটি উদ্ধার করে পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাঈনুল হোসাইন প্রমুখ।

পিরোজপুর ডিবির ওসি মো: মিজানুল হক জানান, স্কুলছাত্রের অপহরণের দুই দিন পর ব্যাপক অভিযান চালিয়ে উমেদপুর এলাকার একটি ডোবা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে আটজনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement