১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তরিকুল ইসলামের ইন্তেকালে বিএফইউজে-ডিইউজে’র শোক

-

বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী ও বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নেতৃবৃন্দ।

রোববার এক যুক্ত বিবৃতিতে বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বলেন, সাবেক তথ্যমন্ত্রী তরিকুল ইসলাম ছিলেন গণমাধ্যম ও সাংবাদিকদের সুহৃদ। রাজনীতিবিদ হিসেবেও তিনি ছিলন সৎ, নিষ্ঠাবান ও নিরহংকারী। দেশ ও জাতির প্রতি ছিলেন কমিটেড। স্বৈর সরকারের বিরুদ্ধে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে তিনি নিষ্ঠুর নির্যাতনের শিকার হন। যশোর থেকে একটি দৈনিক প্রকাশ করে তিনি সফল গণমাধ্যম ব্যক্তিত্ব হিসেবেও বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। গভীর দেশপ্রেম তাঁর রাজনীতির মূলমন্ত্র ছিল।

সাংবাদিক নেতারা তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

তরিকুল ইসলাম রাজধানীর একটি হাসপাতালে রোববার ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এর আগে তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল