০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিভিন্ন স্থানে নিহত ৪

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক শিশু, দুই পথচারী ও বাসের ছাদে ভ্রমণকারী এক পান দোকানদার রয়েছেন।
আমতলী (বরগুনা) সংবাদদাতা জানান, বরগুনা জেলার আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে গতকাল বিকেলে আমিনুর নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। আমিনুর ব্রিকসের শ্রমিক মনজু ফরাজীর ছেলে।
জানা গেছে, রোববার বিকেলে এমএসবি ইটভাটার নারীশ্রমিক আমেনা বেগম তার শিশুপুত্র আমিনুরকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহন (চট্ট মেট্রো-ব-১১-০৭৪৯) শিশুটিকে চাপা দেয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন। নিহত শিশুটির বাড়ি পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার কাপালির হাট গ্রামে। শিশুটির বাবা মনজু ফরাজী ও মা আমেনা বেগম আমতলীর এমএসবি ইটভাটায় শ্রমিকের কাজ করেন।
আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর এবং ঘাতক বাসটি আটক করা হয়েছে।
পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা জানান, রাজশাহীর পুঠিয়ায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় মনসুর রহমান (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত মনসুর উপজেলার বিড়ালদহ গ্রামের মৃত তাহের মণ্ডলের ছেলে। গতকাল দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কের শিবপুরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পবা হাইওয়ে পুলিশ (শিবপুরহাট) ফাঁড়ি ইনচার্জ ও উপপরিদর্শক কাজল কুমার নন্দী জানান, নাটোরের দিক থেকে গরুবোঝাই একটি নসিমন রাজশাহী সিটি হাটে যাচ্ছিল। পথে শিবপুরহাট নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে সজরে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় পুঠিয়া উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
রংপুর অফিস জানায়, রংপুরের কাউনিয়ার বেইলি ব্রিজ এলাকায় গতকাল ভোরে নাইট কোচের ধাক্কায় ওসমান গনি নামের এক পথচারী (৪৫) নিহত হয়েছেন। কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম নয়া দিগন্তকে জানান, রোববার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী ফাহমিদা পরিবহনের একটি নাইটকোচ ঘটনাস্থলে পথচারী ওসমান গনিকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ওসমান গনি স্থানীয় বেইলি ব্রিজ এলাকার গোলজার হোসেনের ছেলে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী মইজ্যারটেক এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের ছাদ থেকে পড়ে আবদুস সাত্তার (৫৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল বিকেলে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাত্তার আনোয়ারা উপজেলার বৈরাগ দক্ষিণ বন্দর এলাকার বাদশা মিয়ার ছেলে। তিনি চাতুরী চাজারে পান বিক্রি করে সংসার চালাতেন। নিহতের বড় ভাই আবদুল মোতালেব জানান, বাড়িতে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। কর্ণফুলী থানার উপ-পুলিশ পরিদর্শক মুকুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 


আরো সংবাদ



premium cement