esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৭ ফেব্রুয়ারি ২০২০

দাফনের ৫ মাস পর পুলিশের হাতে আটক

-

বিষখালী নদীতে জেলেদের জালে হাত-পা বাঁধা মাথাবিহীন লাশ উদ্ধারের পর, দেবরের লাশ দাবি করে নিজ গ্রামে দাফন করেছিলেন রেহেনা বেগম। চলতি বছরের ৩০ জুলাই পাথরঘাটা থানার ফারুক আকন নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়েরিও করেন তার ভাবি রেহেনা। দাফনের পাঁচ মাস পর থানায় ডায়েরির ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাজধানীর ভাটারা এলাকা থেকে গত ২ ডিসেম্বর পুলিশের হাতে ধরা পড়ে ফারুক আকন। বরগুনার পাথরঘাটা থানার ওসি মো: শাহবুদ্দিন গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত ফারুক আকন পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা গ্রামের মৃত হাতেম আলী আকনের ছেলে।
অন্য দিকে মস্তকবিহীন সেই লাশ দাফনের ১৫ দিন পর বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কাটাখালী গ্রামের আ: রহিম খানের ছেলে মো: সোহেল খানের লাশ দাবি করেন মা লাইলি বেগম। লাশের সাথে থাকা সাইকেলের চাবি ও জামা দেখে ছেলের লাশ শনাক্ত করলেন, পরে ডিএনএ টেস্টে এর প্রমাণ মিললে আদালতের মাধ্যমে লাশ উত্তোলন করে সোহেলের নিজ বাড়িতে নিয়ে পুনরায় স্থানীয় কবরস্থানে দাফন করে তার পরিবার।
পাথরঘাটা থানা সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে ফারুক আকনের সাথে প্রতিবেশী বাচ্চু হাওলাদারের জমিজমা নিয়ে বিরোধ থাকায় ওই জমির কাগজপত্র নিয়ে ফারুক উকিলের পরামর্শ নিতে পাথরঘাটা আসেন। পাথরঘাটা আসার পর থেকে ফারুকের সাথে যোগাযোগ করতে না পারায় তার ভাইয়ের স্ত্রী রেহানা বেগম পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করেন। থানায় অভিযোগের ১০ দিন পর বিষখালী নদীতে একটি মস্তকবিহীন লাশ পাওয়ার পর তার স্বজনেরা ওই লাশটি ফারুক আকনের বলে শনাক্ত করেন। পরবর্তীতে ওই একই লাশ বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কাটাখালী গ্রামের আ: রহিম খানের ছেলে মো: সোহেল খানের লাশ নিশ্চিত হওয়ায় পুলিশের সন্দেহ বেড়ে যায়।
এরই ধারাবাহিকতায় পাঁচ মাস পর মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রাজধানীর ভাটারা থানা পুলিশের সহযোগিতায় ফারুক আকনকে জীবিত অবস্থায় আটক করা হয়।
এ বিষয়ে পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক মো: সাইদ আহমেদ বলেন, সোহেল হত্যার সাথে ফারুক আকনের কোন সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বৃহস্পতিবার বিকেলে আটক ফারুক আকনকে আদালতে হাজির করা হলে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ

ফেঁসে যাচ্ছেন অনেক ভিআইপি ও রাজনৈতিক নেতা ভারতে দাম কমেছে, পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা প্রত্যাহার 'জয় শ্রীরাম হুঙ্কার দিয়ে শত শত 'গুণ্ডা' মুসলিমদের বাড়িতে হামলা চালায়' করোনা আতঙ্ক : ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত করল সৌদি আরব খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ শাহজালাল বিমানবন্দরে এক ঘন্টায় শনাক্ত হবে করোনাভাইরাস ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর

সকল

রিমান্ডে পিলে চমকানো তথ্য দিলেন পাপিয়া, মূল হোতা ৩ নেত্রী (২৩৮৬০)এ কেমন নৃশংসতা পাপিয়ার, নতুন ভিডিও ভাইরাল (ভিডিও) (২০৬৩২)প্রকাশ্যে এলো পাপিয়ার আরো ২ ভিডিও, দেখুন তার কাণ্ড (২০১১১)দিল্লিতে মসজিদে আগুন, নিহতের সংখ্যা বেড়ে ১৩, দেখামাত্র গুলির নির্দেশ (১৭২১২)দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে : জাকির নায়েক (১৫৪৯২)এবার পাপিয়ার গোসলের ভিডিও ফাঁস (ভিডিও) (১৩৬৪৯)অশ্লীল ভিডিওতে ঠাসা পাপিয়ার মোবাইল, ১২ রুশ সুন্দরী প্রধান টোপ (১২৪৫৮)দিল্লির মসজিদে আগুন দেয়ার যে ঘটনা বিতর্কের তুঙ্গে (১০৮৫০)মসজিদে আগুন দেয়ার পর ‘হনুমান পতাকা’ টানালো উগ্র হিন্দুরা(ভিডিও) (১০৩৩৩)আনোয়ার ইব্রাহিমই প্রধানমন্ত্রী হচ্ছেন! (১০০৮২)



short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat