২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঝিকরগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক পদে ভোট বৃহস্পতিবার

-

যশোরের ঝিকরগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার। উপজেলা বিএনপির কার্যালয়ে বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

উপজেলা বিভিন্ন শাখা কমিটির ১০১জন ভোটারের মধ্যে ৯৩ জন সদস্য আহ্বায়ক নির্বাচনে ভোট প্রদান করবেন। আহ্বায়ক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন দলের কেন্দ্রীয় সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান সাবিরা নাজমুল মুন্নি ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্তজা এলাহী টিপু।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় জেলা নেতৃবৃন্দ একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেছিলেন। তাতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্তজা এলাহী টিপুকে আহ্বায়ক, ঝিকরগাছা ইউপির সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমকে সদস্য সচিব ও ইমরান সামাদ নিপুন ও আশফাকুজ্জামান রনিকে যুগ্ম আহ্বায়ক ঘোষণা করা হয়।

সাবিরা নাজমুল আহ্বায়ক পদে ভোট দাবি করেন। তার অভিযোগর ভিত্তিতে শুধু আহ্বায়কের পদটি স্থগিত করা হয়। সে কারণে বৃহস্পতিবার আহ্বায়ক পদ নির্ধারনের জন্য ভোট অনুষ্ঠিত হবে।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট সাবেরুল হক সাবু বিষয়টি নিশ্চিত করে বলেন , শুধু আহ্বায়ক পদে ভোট হবে। এ পর্যন্ত তাদের কাছে সাবিরা সুলতানা ও মোর্তজা এলাহী টিপু প্রতিদ্বন্দ্বীতার কথা জানিয়েছেন।

তিনি জানান, মোট ভোটার সংখ্যা ১০১ জন হলেও মৃত্যুসহ বিভিন্ন কারণে ৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল