০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চুরি হওয়া মটর সাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

- নয়া দিগন্ত

বাগেরহাটের খানপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আ. খালেক শেখের চুরি হওয়া মটর সাইকেলসহ নোয়াখালী বাটইয়া ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি আনোয়ারুল আজিম(২৮) কে  আটক করা হয়েছে।

আটককৃত আনোয়ারুল আজিম নোয়াখালী জেলার কবিরহাটের চন্দ্রসুদ্দি গ্রামের আবদুল ওহাবের ছেলে ।

পুলিশ ইন্সপেক্টর অসিত কুমার রায় ও মটর সাইকেলের মালিক আব্দুল খালেক শেখ জানান, দুই মাস আগে খাঁনপুর ইউনিয়নের নিজ বাড়ীর নিকট মটর সাইকেল রেখে মসজিদে নামাজ আদায় করেন খালেক শেখ। নামাজ শেষে বের হয়ে আর মটর সাইকেলটি দেখতে না পেয়ে থানায় অজ্ঞাত আসামীদের নামে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে বিশেষ সোর্সের মাধ্যমে জানতে পারেন তার ব্যবহৃত মটর সাইকেলটি নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিম ব্যবহার করছে।

পরে র‌্যাব-১১ এর সহায়তায় মটর সাইকেলসহ আনোয়ারুল আজিমকে আটক করতে সক্ষম হয়। গত ২ মাসে বাগেরহাটের বিভিন্ন উপজেলা থেকে এমনই প্রক্রিয়ায় প্রায় এক ডজন মটর সাইকেল চুরি হয়েছে।

বাগেরহাট অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে বলে জানান বাগেরহাট সদর থানার ইন্সপেক্টর অসিত কুমার রায়।

এই আসামীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে মটর সাইকেল চুরির সাথে জড়িত হোতাদের বের কার সম্ভব হবে বলে পুলিশের ধারণা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল