১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


৪০০ ফলন্ত পেঁপে গাছ কেটে দিল দুর্বৃত্তরা

- ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে কাশেম শেখ নামের এক ব্যক্তির ৩০ শতক জমিতে রোপন করা প্রায় ৪০০ ফলন্ত পেঁপে গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গত সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও জমির মালিক কাশেম জানায়, কাশেম আট মাস আগে তার ৭৫ শতক জমিতে ধার-দেনা করে পেঁপে গাছের চারা রোপন করেন। বর্তমানে গাছে বিক্রি উপযুক্ত পেঁপে রয়েছে। মঙ্গলবার সকালে পাট কাটতে যাওয়ার সময় তার চোখে পড়ে কে বা কারা তার ৩০ শতক জমির উপর প্রায় ৪০০ পেঁপে গাছ কেটে দিয়েছে।
এতে তার ৩/৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান। তিনি আইনের মাধ্যমে এর সুষ্ঠ বিচার দাবি করেন।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি (তদন্ত) লিটন কুমার সরকার জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত

সকল