২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত

-

খুলনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রাজু ও মানিক শেখ নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে নগরীর বাগমারা ব্যাংকার্স মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, ২ রাউন্ড গুলি, ১৫০ পিস ইয়াবা, দুটি রামদা ও দুটি ছোরা উদ্ধার করে।

খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এস আই) শুভেন্দু জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে মাদক ব্যবসায়ী বাগমারা এলাকার মো: বাবুলের ছেলে রাজু ও মিস্ত্রিপাড়া খালপাড় এলাকার সুলতান শেখের ছেলে মানিক শেখকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তাদের নিয়ে রাতে অস্ত্র ও মাদক উদ্ধারে নগরীর বাগমারা মেইন রোড এলাকায় যায়। রাত সোয়া ৩টার দিকে বাগমারা ব্যাংকার্স ক্লাবের মাঠে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা গুলি করতে থাকে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়কালে রাজু ও মানিক নিহত এবং পুলিশের ৫ সদস্য আহত হয়।

আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতদের বিরুদ্ধে হত্যা, মাদক ও চাঁদাবাজির ৫টি মামলা রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল