২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেসির সাথে এমন ব্যবহার!

মেসি - সংগৃহীত

ডোপ টেস্টের জন্য নির্দিষ্ট ঘর থেকে বেরিয়ে ড্রেসিং-রুমে পৌঁছলেন মেসি। কিন্তু মিলল না কোনো সহ-ফুটবলারের দেখা। কোচ আর্নেস্তো ভালভার্দেও নেই সেখানে। এক মুহূর্ত সময় সেখানে ব্যয় না করেই মেসি টানেল দিয়ে সোজা হাঁটা লাগালেন টিমবাসের উদ্দেশ্যে। কিন্তু সেখানেও বিধি বাম। তাকে ফেলে রেখেই যা ততক্ষণে পাড়ি দিয়েছে বিমানবন্দরের দিকে। কিছুই তখন আর ভাবতে পারছেন না লিও। বার্সেলোনার সঙ্গে তার আত্মার সম্পর্ক। লা মাসিয়া মেসির শিশুশয্যা, ন্যু ক্যাম্প যৌবনের উপবন। সেই বার্সেলোনা টিম বাস তাকে ফেলে চলে গেল! পরে লিভারপুল কর্তৃপক্ষ আলাদা গাড়ির ব্যবস্থা করে দেন। তাতে চড়েই বিমানবন্দরে পৌঁছে লুই সুয়ারেজ-জর্ডি আলবাদের সঙ্গে বার্সেলোনার ফেরার ফ্লাইট ধরতে হয় মেসিকে।

স্পেনের এক সংবাদমাধ্যম জানিয়েছে, বিমানবন্দরে পৌঁছে সহ-ফুটবলার কিংবা কোচের উপর বিন্দুমাত্র বিরক্তি প্রকাশ করেননি আর্জেন্টাইন মহাতারকা। চুপ করে বসেছিলেন ফ্লাইটেও। এবার চ্যাম্পিয়ন্স লিগ ন্যু ক্যাম্পে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছিলেন মেসি। যা রক্ষার জন্য তার চেষ্টায় বিন্দুমাত্র খামতি ছিল না। কিন্তু লিভারপুলের অতুলনীয় কামব্যাক সব ভেস্তে দিল এক লহমায়। গত সপ্তাহে ন্যু ক্যাম্পে তাঁর দুরন্ত জোড়া গোল মূল্যহীন হয়ে গেল অ্যানফিল্ডে। জেরার্ড পিকে-ক্লেমেন্ত লেঙ্গলেটদের শিশুসুলভ ভুল নিয়ে একটি শব্দও খরচ করেননি লিও। লন্ডনের একাধিক সংবাদমাধ্যম তাঁর মন্তব্যের জন্য অপেক্ষা করেও বিফল হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল