২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আমি প্রায় মরে গেছি : ম্যারাডোনা

আর্জেন্টিনা দলের সাবেক ফুটবল তারকা। - ছবি : সংগৃহীত

কোচ হিসেবে ক্যারিয়ারের প্রথম শিরোপা জয় হতে অল্পের জন্য বঞ্চিত হলেন আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনা। রোববার মেক্সিকোর দ্বিতীয় বিভাগের টুর্নামেন্টের ফাইনালে তার মেক্সিকান ক্লাব দোরাদোস হেরে গেছে প্রতিপক্ষ অ্যাটলেটিকো সান লুইসের কাছে।

দ্বিতীয় লেগের ম্যাচের অতিরিক্ত সময়ে দূরপাল্লার একটি শটের গোল হজম করতে হয় ম্যারাডোনার শিষ্যদের। এ ম্যাচের বিজয়ী দল পরবর্তী আসরের প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।

অপরদিকে পরপর দুটি ফাইনাল থেকেই খালি হাতে ফিরতে হলো আর্জেন্টাইন কিংবদন্তীর দলকে।

পরাজয়ের পর ম্যারাডোনা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি প্রায় মরে গেছি। তবে দারুণ একটি ম্যাচ হয়েছে। যদিও ছেলেদের জন্য আমি দুঃখিত।’

প্রথম ফাইনালের প্রথম লেগে ১-১ গোলে ড্র হলেও দ্বিতীয় লেগে বেশ সংগ্রাম করতে হয়েছে ম্যারাডোনার শিষ্যদের। ম্যাচের ৯০ মিনিটের মাথায় গোল খরা কাটিয়ে জয় নিশ্চিত করে অ্যাটলেটিকো।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল