২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইউনাইটেডে থেকে ক্যারিয়ার শেষ করতে চান রুনি

-

ম্যানচেস্টার ইউনাইটেডে থেকে ক্যারিয়ার শেষের আগ্রহ প্রকাশ করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ওয়েইন রুনি। কিন্তু একইসাথে তিনি বিশ্বাস করেন সঠিক সময়েই তিনি ইউনাইটেড ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

৩৩ বছর বয়সী রুনি রেড ডেভিলসদের হয়ে ২০০৪-০৭ সালের মধ্যে ৫৫৯ ম্যাচে রেকর্ড ২৫৩ গোল করেছেন। গত বছর জুলাইয়ে সাবেক অধিনায়ক রুনি ইউনাইটেড ছেড়ে ছোটবেলার ক্লাব এভারটনে যোগ দেন। হোসে মরিনহোর অধীনে ইউনাইটেডের প্রথম দলে খেলতে ব্যর্থ হওয়ার কারণেই তিনি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। গত জুনে ইংল্যান্ড ছেড়ে তিনি এমএলএস’র ক্লাব ডিসি ইউনাইটেডে যোগ দেন।

রুনি স্বীকার করেছেন কখনই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার ইচ্ছা তার ছিল না। কিন্তু বারবার নিজের প্রত্যাশার ব্যাঘাত ঘটায় নতুন চ্যালেঞ্জ নিতেই তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তই নিয়েছিলেন। এ সম্পর্কে এমইউ টিভিকে রুনি বলেছেন, ‘অবশ্যই আমি ক্লাবটিকে মিস করি। এটা আমার ক্যারিয়ারের অন্যতম উজ্জ্বল অধ্যায় ছিল। আমি সবসময়ই ম্যান ইউর জন্য প্রার্থনা করি। দীর্ঘদিন এখানে থাকার পরেও সঠিক সময়েই ক্লাব ছেড়ে গেছি। আমি এমন একজন খেলোয়াড় যে সবসময় খেলতে চায়, কিন্তু সেটাই ইউনাইটেডে হচ্ছিল না। এ ব্যাপারে ম্যানেজারের সাথেও আমি কথা বলেছি, কিন্তু তারপরেও পরিস্থিতির পরিবর্তন হয়নি। সে কারণেই আমি বিশ্বাস করি সঠিক সময়েই আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। অবশ্যই সেই ধরনের আদর্শ পরিস্থিতি হলে আমি থেকে যেতাম ও এখানে থেকেই ক্যারিয়ার শেষ করতাম। কিন্তু ফুটবলে অনেক কিছুই পরিবর্তন হয়। ভিন্ন ভিন্ন কারণে ভিন্ন ভিন্ন বিষয় সামনে চলে আসে। তবে আমি এখান থেকে দারুন সব স্মৃতি নিয়ে গিয়েছি। যুক্তরাষ্ট্রে খেলার নতুন সুযোগটি হারাতে চাইনি। ইউনাইটেডে আমার মুহূর্তগুলো কেটেছে আবারো সুযোগ পেলে আমি এখানে ফিরে আসতে চাই।’


আরো সংবাদ



premium cement