২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুর সিটি নির্বাচনে জিততেই হবে

স্থানীয় নেতাদের তাগিদ আ’লীগ
-

সব ভেদাভেদ ভুলে গাজীপুরে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলমের পে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে স্থানীয় নেতাদের নির্দেশ দিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ বলেছে, গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে জিততেই হবে। এর কোনো বিকল্প নেই।
গতকাল সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গাজীপর সিটি নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় নেতাদের এক বৈঠক থেকে এ নির্দেশনা দেয়া হয়।
বৈঠকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।
বৈঠকের একাধিক সূত্র জানায়, গাজীপুর সিটিতে ভোটের মাঠের অবস্থা জানতে স্থানীয় নেতাদের সাথে মোবাইল ফোনে কথা বলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। স্থানীয় নেতাদের কেন্দ্রীয় নেতারা জানিয়েছেন, নির্বাচন নিয়ে সবাইকে আরো সিরিয়াস হতে হবে।
বৈঠক থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রথমে আজমতউল্যাহ খানের সাথে কথা বলে ভোটের মাঠের পরিস্থিতি ও প্রচারণার খোঁজখবর নেন। এর পরে মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আখতারুজ্জামান ও ইকবাল হোসেন সবুজের সাথে কথা বলেন ওবায়দুল কাদের। তাদের জানান, সব ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলমের পে সবাইকে ঐক্যবদ্ধভাবে নেমে পড়তে হবে। কারণ গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে জিততেই হবে। স্থানীয় নেতারা সবাই জানান, ভোটের মাঠে নৌকার প্রার্থীর পে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। স্থানীয় প্রভাবশালী নেতারা জানিয়েছেন ভোটের মাঠ আমাদের পে আছে। আমরা জিতব।
বৈঠকে গাজীপুরে কেন্দ্রীয় নেতারা কিভাবে প্রচারণায় অংশ নেবেন ও কিভাবে নির্বাচন মনিটরিং করবেন তা ঠিক করা হয়েছে। সোমবার বিকেলে গাজীপুরের স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলের বাসায় কেন্দ্রীয় নেতারা আরেক দফা বৈঠক করে চূড়ান্ত করবেন কর্মপরিকল্পনা।
বৈঠক থেকে আজ মঙ্গলবার সকালে দলের সম্পাদকমণ্ডলীর সভা আহবান করা হয়েছে। সেখানে ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও ৭ জুলাই শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার ব্যাপারে আলোচনা করা হবে।


আরো সংবাদ



premium cement