০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সায়রা-শফির দ্বৈত সুফি গান ‘রূপনগর’

-

সুফি ফোক গায়িকা হিসেবে খ্যাত সায়রা রেজা ও প্রখ্যাত বাউল শিল্পী শফি মণ্ডলের কণ্ঠে ‘রূপনগর’ শিরোনামের একটি সুফি গান প্রকাশিত হয়েছে। ‘পাপের সওদা করবি কত ভব বাজারে, মনকানা তুই চলরে এবার রূপের নগরে’ এমন মরমি কথামালার গানটি লিখেছেন ও সুর করেছেন প্রতিশ্রুতিশীল গীতিকার ও সুরকার হাবিব মোস্তফা। গানটির সঙ্গীতায়োজন করেছেন গুণী সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজ।
গানটি সম্পর্কে হাবিব মোস্তফা বলেন, আমার অনেক দিনের ইচ্ছা ছিল সায়রা রেজা আপুর কণ্ঠে আমার একটি গান ধারণ করা। এই গানের মধ্য দিয়ে আমার সেই স্বপ্নের বাস্তবায়ন হলো। বাউল শফি মণ্ডল এই গানে সম্পৃক্ত হয়ে গানটির সৌন্দর্য বাড়িয়ে দিয়েছেন অনেক গুণ। সব মিলিয়ে শ্রোতারা অনেক ভালো কিছু পাবেন। শিল্পী সায়রা বলেন, গান সিলেকশনের বিষয়ে আমি অনেক যতœশীল। হাবিব মোস্তফা বয়সে তরুণ হলেও তার গানের বাণী ও সুরে যথেষ্ট পরিপক্বতা রয়েছে। সে কারণেই গানটি করা।

 


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র

সকল