২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঘরের ফ্যানে অভিনেতার ঝুলন্ত লাশ

ঘরের ফ্যানে অভিনেতার ঝুলন্ত লাশ - সংগৃহীত

শোবিজ অঙ্গনে আরো একটি আত্মহত্যার খবর। ঘরের ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল অভিনেতা ও পরিচালক তানভীর হাসান সুমনের লাশ। তিনি একাধারে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করতেন। শুক্রবার দুপুরে লাশ উদ্ধারের পর বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তানভীর হাসান সুমনের বোনের স্বামী ইশতিয়াক আহমেদ এবং তার স্ত্রী কোহিনূর নাহার আখন্দের সাথে কথা বলে পুলিশ জানতে পেরেছে, তানভীর হাসান অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। পুলিশ ধারণা করছে, মানসিকভাবে অসুস্থতার কারণেই হয়তো তানভীর হাসান আত্মহত্যা করেছেন।

উত্তরা (পূর্ব) থানার উপপরিদর্শক আবদুর রহিম জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টা নাগাদ উত্তরা ৪ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কে তানভীর হাসান সুমনের বাসায় তারা যান। সেখানে গিয়ে প্রাথমিক তদন্তে তারা জানতে পারেন, তানভীর হাসান সুমন বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ ঘুমাতে যান। রুমের দরজা ভেতর থেকে ভেজানো ছিল। সকাল সাড়ে ১০টার দিকে রুম পরিষ্কার করার জন্য গৃহপরিচারিকা রুমের ভেতর প্রবেশ করেন। তখন প্রথম তিনি তানভীর হাসানকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন। পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। ছবি আঁকতেন, ছিলেন ফ্যাশন ডিজাইনার। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল