২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে অমিতের ওপর দুই দফা হামলা

-

যশোর সদর আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের ওপর দুইবার হামলা হয়েছে।

প্রথম দফায় আজ সকাল সাড়ে দশটায় তিনি শহরের বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে এবং পরে ১২টা ২০ মিনিটের দিকে তিনি ইন্সটিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গেলে আবার তার ওপর হামলা চালানো হয়। দুইবারই তার গাড়ি ভাঙচুর করে দুর্বৃত্তরা।

অনিন্দ্য ইসলাম অমিত অভিযোগ করেন, বেলা পৌনে ১১টার দিকে পূর্ব বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়ম দেখে তিনি প্রতিবাদ করেন। তিনি সেখানে গিয়ে দেখেন, যেসব কাজ আনসারদের করার কথা সেসব কাজ নৌকার ব্যাজ পরা লোকজন করছে। এসব দেখে বেরিয়ে আসার সময় নৌকার ব্যাজ পরা লোকজন তার গাড়ি ভাঙচুর করে এবং তার সঙ্গে থাকা কয়েকজনকে মারপিট করে।

অমিত বলেন, এসব বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করতে গেলে তাকে তিনি অফিসে পাননি।

এরপর তিনি ইন্সটিটিউট স্কুলে গেলে একই ঘটনা ঘটে। খবর শুনে একদল সাংবাদিক ঘটনাস্থলে গেছেন।

এর আগে সকাল পৌনে নয়টায় অমিত শহরের সরকারি টিসার্চ ট্রেনিং কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, প্রায় সব কেন্দ্র থেকেই ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। অনেক কেন্দ্রে পোলিং এজেন্টদের ঢুকতেই দেয়া হয়নি।

এদিকে যশোর-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী নাবিল আহমেদ শহরের সেবাসংঘ বালিকা বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, সব স্থানেই শান্তিপূর্ণভাবে ভোট উৎসব চলছে। ভোটারদের উপস্থিতিও সন্তোষজনক।

বিএনপি প্রার্থীর অভিযোগ সম্পর্কে নাবিল বলেন, মিথ্যা অভিযোগ করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।


আরো সংবাদ



premium cement