১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার রোববার থেকে

-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আগামী রোববার থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী বাছাইয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া শুরু করবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি বলেন, মনোনয়নপ্রত্যাশী যারা মনোনয়ন ফরম জমা দিয়েছেন তাদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে ১৮ নভেম্বর। গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার হবে।

প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে বিএনপি। সাক্ষাৎকার শুরু হবে রংপুর বিভাগের পঞ্চগড় জেলা দিয়ে। বিভাগওয়ারি পরবর্তী সাক্ষাৎকারের সময়সূচি পরে জানানো হবে।

রিজভী বলেন, যারা মনোনয়নপ্রত্যাশী কেবল তাদেরই সাক্ষাৎকারে আসতে বলা হয়েছে। জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক অথবা মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সেখানে উপস্থিত থাকবেন।

এই সাক্ষাৎকার হবে বিএনপির পার্লামেন্টারি বোর্ডে। দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যরাই পার্লামেন্টারি বোর্ডের সদস্য।

একাদশ নির্বাচনে দলের প্রার্থী ঠিক করতে গত ১২ নভেম্বর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি।

শুক্রবার ফরম কেনা ও জমার শেষ দিনও নেতা-কর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে ভিড় করছেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগানও দিচ্ছেন তারা।

জানা গেছে, বৃহস্পতিবার পর্যন্ত চার দিনে মোট ৪ হাজার ১১২টি ফরম বিক্রি হয়েছে। আর জমা পড়েছে ১ হাজার ১০৭টি ফরম।


আরো সংবাদ



premium cement
আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার

সকল