১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


নতুন নেতৃত্বে ইবির বঙ্গবন্ধু পরিষদ

- নয়া দিগন্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষক-কর্মকর্তাদের সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ’র নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (০৬ ডিসেম্বর) বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এ মালেক এ কমিটির অনুমোদন দেন। এতে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রহমানকে সভাপতি ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ মুর‌্যালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে এ কমিটি যাত্রা শুরু করে। এর আগে সেখানে ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ স ম আরেফীন সিদ্দিক ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এ মালেক। এসময় আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, বাংলা বিভাগের অধ্যাপক ড. গৌতম কুমার দাস, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শরিফুল ইসলাম জুয়েল, কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানসহ পরিষদের অন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় পরিষদের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, ‘আমরা এমন একটি সময়ে দায়িত্ব পেয়েছি। এটা মুজিববর্ষ পালনের বছর। আমরা সকলে যদি ঐক্যবদ্ধ হয়ে মুজিববর্ষ পালন করতে পারি, তবে আমরা আমাদেরকে মুজিবের গর্বিত সৈনিক হিসেবে মনে করবো।’


আরো সংবাদ



premium cement
স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা

সকল