২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করালেন প্রথম স্ত্রী

দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নিলেন প্রথম স্ত্রী  - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে ফিরে আসায় স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করেছে তার প্রথম স্ত্রী ও স্বজনরা। এ উপলক্ষে রাতভর নানা অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। গ্রামবাসী ও স্বজনেরা এসব অনুষ্ঠানে অংশ নেয়।

স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের মৃত কাজিমুদ্দিনের ছেলে আজিজুল হক (৩৭)  ২০০১ সালে একই ইউনিয়নের সলিংমোড় এলাকার আব্দুল মজিদের মেয়ে তাজ নাহারকে প্রথম বিয়ে করেন। তাদের সংসারে দু’সন্তানের জন্ম হয়। সুখেই কাটছিল তাদের সংসার জীবন। কিন্তু ২০১৩ সালে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হলে সম্পর্কের অবনতি ঘটে। এরই মধ্যে একই গ্রামের নুরু মিয়ার মেয়ে শিউলি আক্তার নামের এক নারীর সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয় আজিজুলের। এ সূত্র ধরে শিউলিকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন আজিজুল। কিন্তু দ্বিতীয় বিয়ের পর থেকেই আজিজুলের সংসারে অশান্তি শুরু হয়। একপর্যায়ে সংসারে শান্তি ফিরিয়ে আনতে আজিজুল নিজেই আইনীভাবে দ্বিতীয় স্ত্রী নিঃসন্তান শিউলিকে ডিভোর্স দেন। এতে খুশি হয় প্রতিবেশীসহ স্বজনেরা। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে প্রথম স্ত্রীর কাছে ফিরে আসায় স্বজনেরা রোববার রাতে আয়োজন করেন নানা আনন্দ অনুষ্ঠানের।

অনুষ্ঠানের শুরুতেই শীতের রাতে স্বামী আজিজুলকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নেয় তার প্রথম স্ত্রী তাজ নাহার। অনুষ্ঠানে অংশ নেয় আত্মীয় স্বজনসহ গ্রামবাসি। রাতভর চলে ঢাকঢোল পিটিয়ে গানবাজনা ও আনন্দ বিনোদনের অনুষ্ঠান। এসময় গ্রামবাসীদের খিচুরী ভোজ দিয়ে আপ্যায়নও করা হয়।

এ ব্যাপারে আজিজুল জানান, আমি দুই বিয়ে করেছিলাম সুখের আশায়। কিন্তু দ্বিতীয় স্ত্রী সংসারে এসে নানা অশান্তির সৃষ্টি করে। তাই সংসারে শান্তি ফিরিয়ে আনতে আমি ছোট বউকে ছেড়ে দিয়েছি। আমি পূর্বের ভুল থেকে পরিশুদ্ধ হয়ে আবারো নতুন করে জীবন শুরু করতে চাই। সংসারের শান্তির জন্য একাধিক বিয়ে না করার জন্য তিনি সবাইকে অনুরোধ করেছেন।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল