২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে হত্যার অভিযোগ মায়ের

-

ফরিদপুরের সদরপুর উপজেলায় এক পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে সদরপুরের ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পিতৃত্বের দাবি অস্বীকার করে নিজ সন্তানকে হত্যা করেছেন বলে এ্ অভিযোগ করেছেন নিহত শিশুটির মা।

২ বছর ৪ মাস বয়সের এই শিশুটির নাম রহমত প্রামানিক। তার পিতার নাম হানিফ প্রামানিক বলে শিশুটির গর্ভধারিণী মা জানিয়েছেন। তবে সন্তানের পিতৃত্বের বিষয়টি তার জন্মদাতা পিতা স্বীকার করেন না বলে তার অভিযোগ।

রহমত নামে এই শিশুটির মা স্বপ্না আক্তার জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেতে তার শিশু সন্তানের লাশ পান। স্বপ্না আক্তারের অভিযোগ, তার সন্তানকে তার স্বামী হানিফ প্রাাণিক শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি জানান, শুক্রবার সন্ধার পর তিনি ঘুমিয়েছিলেন। রাত ৯টার দিকে ঘুম থেকে জেগে দেখেন বিছানায় বাচ্চা নেই। এরপর অনেক খোঁজাখুজি করে পাশে ধান ক্ষেতে লাশ পান।

স্বপ্না বেগম স্বীকার করেন, বেশ কিছুদিন যাবত এই সন্তানকে নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে গণ্ডগোল চলছিল। তার স্বামী রহমতের পিতৃত্ব স্বীকার করছিল না।

এ ব্যাপারে তিনি হানিফ প্রামাণিককে আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় স্বপ্না বেগম বাদি হয়ে স্বামী হানিফ প্রামাণিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে হানিফ প্রমাণিক পলাতক রয়েছেন বলে তিনি জানান। 


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল