১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আজমেরী ওসমানকে ধরতে পুলিশের ব্লক রেইড, ২ সহযোগী গ্রেফতার

আজমেরী ওসমান -

নারায়নগঞ্জের আওয়ামী লীগ নেতা শামীম ওসমানের ভাতিজা ও ত্বকী হত্যাকাণ্ডে আলোচিত আজমেরী ওসমানের বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আজমেরী ওসমান পালিয়ে গেলেও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়নগঞ্জ শহরের আমলাপাড়ার বাচ্চু নামে এক ঠিকাদারের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবী এবং না পেয়ে মারধর ও অফিস ভাংচুরের অভিযোগের পর এই অভিযান চালায় পুলিশ। গ্রেফতাররাকৃত হলো জেলা ছাত্রসমাজের আহবায়ক মোঃ শাহাদাৎ হোসেন রুপু (৩২) ও গলাচিপার ডিএন রোডের মোখলেসুর রহমান (৩৫)।

বৃহস্পতিবার রাত ১২টায় থেকে ১টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি), ফতুল্লা মডেল থানা ও সদর মডেল থানার একাধিক টিম নগরীর আল্লামা ইকবাল রোডের আজমেরী ওসমানের বাসা ও অফিস দেওয়ান মঞ্জিলে এ অভিযান পরিচালনা করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চাঁদা দাবিকে কেন্দ্র করে আমলাপাড়ায় ওই ব্যক্তিকে মারধর করে আজমেরী ওসমানের লোকজন। এবং অফিস ভাংচুর করে এছাড়া তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।

সন্ধ্যায় আজমেরী ওসমান আর তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে থানায় অভিযোগ করে বাচ্চু। ঘটনার সত্যতা পাওয়ার রাতেই আজমেরি ওসমানকে ধরতে অভিযানে নামে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন জানান, চাঁদার দাবিতে আমলাপাড়ার বাসিন্দা বাচ্চুর অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় আজমেরী ওসমানের দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, আমলাপাড়ার ঠিকাদার বাচ্চুর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবী করে আজমেরী ওসমান ও তার সহযোগীরা। চাদা না পেয়ে তাকে মারধর ও অফিস ভাংচুর করে। তিনি থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযান চালায়। দুইজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের

সকল