২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে কৃষক ও ট্রাক চালকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

ফরিদপুরে পৃথক ঘটনায় দুই উপজেলা থেকে কৃষক ও ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুইজনের নাম মানোয়ার মোল্যা (৪৫) ও মনোয়ার মন্ডল (৩০)।

জানা যায়, ফরিদপুরের সালথা উপজেলায় মানোয়ার মোল্যা (৪৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। রোববার বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের একটি খালের পানি থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত মানোয়ার মোল্যা পূর্ব সোনাপুর গ্রামের মৃত তাজেল মোল্যার ছেলে এবং পেশায় কৃষক ছিলেন।

এলাকাবাসী জানান, রোববার দুপুরে সোনাপুর পূর্বপাড়া খালের পানিতে লাশ ভাসতে দেখে একটি শিশু। এরপর শিশুটির চিৎকার শুনে অন্যরা খালের পাড়ে গিয়ে মানোয়ারের লাশ পানিতে ভাসতে দেখে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে বিকেলে লাশটি উদ্ধার করে।

নিহত মানোয়ার মোল্যার ছেলে নাজমুল মোল্যা বলেন,‘শনিবার বিকেলে অপরিচিত এক ব্যক্তি আমার বাবাকে ডেকে নিয়ে যায়। এরপর রাতে আর বাড়ি ফিরে আসেননি তিনি।’

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্তি পুলিশ সুপার জামাল পাশা, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এফএম মহিউদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন।

সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে জেলার সদর উপজেলার ভাজনডাঙ্গা গুচ্ছগ্রাম থেকে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি ফরিদপুর সদর উপজেলার ভাজনডাঙ্গা গুচ্ছগ্রাম এলাকার মিনি ট্রাক চালক মনোয়ার মন্ডল (৩০) বলে পুলিশ নিশ্চিত করেছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এফএম নাসিম জানান, রোববার সাড়ে ১১টায় মনোয়ারের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, নিজ ঘরের আড়ার সাথে লুঙ্গি দিয়ে মনোয়ারের লাশটি ঝুলন্ত অবস্থায় ছিলো। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল