২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কালিয়াকৈরে বন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

গাজীপুরের কালিয়াকৈর ভান্নারা (মুরাদনগর) এলাকায় একটি বন থেকে রোববার দুপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩৮ বছর বয়সী ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম জানান, এলাকাবাসী ভান্নারা (মুরাদনগর) এলাকায় বনের ভিতর ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে তারা কালিয়াকৈর থানায় খবর দেয়। পুলিশ নিহতের লাশের সুরতহাল করে ঘাড় ভাঙ্গা ও চোখে আঘাতের চিহ্ন পেয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা যুবককে হত্যার পর লাশ বনের ভেতর ফেলে রেখে গেছে। নিহতের পায়ে সেন্ডেল, পড়নে শর্ট প্যান্ট এবং গায়ে গেঞ্জি ছিল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল