২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শামীম ওসমান অসুস্থ, কলকাতা হাসপাতালে ভর্তি

শামীম ওসমান - ছবি : সংগ্রহ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান অসুস্থ হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন। শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শামীম ওসমানের সংসদবিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেশারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে শামীম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার বাদ জোহর বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বাদ আসর আরও বেশ কিছু মসজিদে দোয়া করা হয়। এছাড়া ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দোয়ার তথ্য নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব, আমাদের অহংকার। তিনি এখন অসুস্থ। সর্বস্তরের মানুষ আশা করছে, তিনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে এসে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে। এ জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে দ্রুত সুস্থ করে ফিরিয়ে আনে। বাদ জোহর উনার (শামীম ওসমান) সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়া বাদ আসরও বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। পাশাপাশি নম পার্কে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল