২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে আলোচিত শিল্পপতি জয়নাল গ্রেফতার

আল জয়নাল - সংগৃহীত

সদর মডেল থানায় দায়েরকৃত একটি চাঁদা দাবি মামলায় নারায়ণগঞ্জের আলোচিত শিল্পপতি জাতীয় পার্টির (এরশাদ) নেতা আল জয়নালকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে থানা-সংলগ্ন আল জয়নাল প্লাজা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় জমি সংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদা দাবি মামলা করেন।

সদর মডেল থানা পুলিশ ওই মামলার সূত্র ধরে বুধবার রাত সোয়া ১২ টার দিকে নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে নয়া দিগন্তকে বলেন, শহরের কালিরবাজার একটি জমি জোরপূর্বক দখল ও চাঁদা দাবির অভিযোগে তার বিরুদ্ধে স্বর্ণব্যবসায়ী সমিতির সভাপতি বুধবার সন্ধ্যায় মামলা দায়ের করেন রাতে তাকে গ্রেফতার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বছরের ৩০ মে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন আল জয়নাল।
এর আগে তিনি আওয়ামী লীগের অঙ্গসংগঠন তাঁতীলীগের কেন্দ্রীয় নেতা ছিলেন।

তার বিরুদ্ধে ভুমিদস্যুতা, প্রতারণা, পুলিশকে লক্ষ্য করে গুলিসহ বিভিন্ন অপরাধে একাধিক অভিযোগ, জিডি ও মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন

সকল