২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

-

ফরিদপুরের সরদপুর উপজেলার সদরপুর-চন্দ্রপাড়া সড়কের নয়রশি বেইলী ব্রিজের নিকট ট্রাকের চাপায় এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। নিহতের নাম মো: সজিব মেখ (১৭)। সে চন্দ্রপাড়ার ওয়াজ হাওলাদার কান্দি গ্রামের খোকন শেখের ছেলে।

এ ঘটনায় ওই ট্রাকটিসহ চালক চান মিয়াকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালক চান মিয়ার বাড়ি কুষ্টিয়ার মিরপুরে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্দ্রপাড়া থেকে (ঢাকা মেট্রো-ট-১১-০৫৯৩) নম্বরের ট্রাকটি সদরপুরে আসছিলো। আর সজিবসহ ৩ আরোহী ট্রাকের পেছনে পেছনে একটি মোটরসাইকলে (রাজশাহী-ল-১১-২৬৭৬) চেপে আসছিলো।

পথিমধ্যে নয়রশি বেইলী ব্রিজের নিকট এসে মোটরসাইকেল চালক ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করে। এসময় ট্রাকের চাকার নিচে আহত হয়ে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অপর দুইজন তুহিন ও মনিরকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সদরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সদরপুর থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল