০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শ্রীপুরে অটোরিকশার চার্জারে বিদ্যুৎপৃষ্টে মা-ছেলের মৃত্যু

-

গাজীপুরের শ্রীপুরে আজ বৃহস্পতিবার ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) চার্জারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলে নিহত হয়েছেন। নিহতরা হলেন- নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা সদরের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা আক্তার (৫৫) ও তাদের ছেলে সেলিম মিয়া (২০)।

শ্রীপুর মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া (বকুলতলা) এলাকার জালাল উদ্দিনের বাড়িতে ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে স্বপরিবারে বসবাস করেন আনোয়ার হোসেন। তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার স্ত্রী ও ছেলে স্থানীয় নাকিব স্পিনিং মিলে শ্রমিকের চাকরি করতেন। বুধবার রাতে বাড়ি ফিরে আনোয়ার হোসেন চার্জ দেয়ার জন্য তার অটোরিকশার ব্যাটারিতে বৈদ্যুতিক সংযোগ দেন। পরদিন বৃহস্পতিবার সকালে ওই বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে ছেলে সেলিম মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তার ডাকচিৎকারে মা সেলিনা আক্তার এগিয়ে আসেন। ছেলেকে বাঁচাতে তার হাত ধরে টান দিতে গেলে সেলিনা আক্তারও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

নিহতের পরিবারের পক্ষ থেকে কারো কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এসআই মোস্তাফিজ।


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল