১৬ জুলাই ২০১৯

আত্মহত্যা

-

দোহারে প্রেমের সম্পর্ক পরিবার মেনে না নেয়ায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে প্রেমিকা শাহজাদী (১৫) আত্মহত্যার ১৮ দিনের মাথায় একই কায়দায় প্রেমিক শাহাদাত (১৬) আত্মহত্যা করেছে । মঙ্গলবার বিকেলে প্রেমিকার শোকে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে একই কায়দায় আত্মহত্যা করে প্রেমিক শাহাদাত । সে উপজেলার গাজিরটেক গ্রামের প্রবাসী খোরশেদ আলমের ছেলে। সে ইসলামাবাদ উচ্চ বিদ্যারয়ের দশম শ্রেনীর ছাত্র।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নিহত শাহাদাতের সঙ্গে একই গ্রামের প্রবাসী আ. সালামের মেয়ে শাহাজাদী (১৫) এর সাথে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি দুই পরিবারে মধ্যে জানা জানি হলে মেয়ে ও ছেলেকে বাধা দেয় দুই পরিবার। এমন পরিস্থিতি মেনে নিতে না পেরে আগষ্ট মাসের ২৫ তারিখে থাকার ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শাহাজাদী। শাহজাদী আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী।
এদিকে প্রেমিকার শোক সহ্য করতে না পেরে ঘটনার আঠারো দিন পর ঠিক প্রেমিকার আত্মহত্যার ঘটনা অনুকরণ করে হুবহু একই কায়দায় আত্মহত্যা করে শাহাদাৎ। শাহাদাৎ এর মা শিরোতাজ বেগম জানান, আমার ছেলে ১৮ দিন পর ঢাকা থেকে বাড়িতে আসে। আমি শাহাদাৎ কে বাড়িতে একা রেখে জয়পাড়া যাই। বিকেলে ফিরে এসে দেখি আমার ছেলে আত্মহত্যা করেছে।


আরো সংবাদ

ইরানের সাথে যুদ্ধের প্রস্তুতি চলছে : ইসরাইল ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi