২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পথচারী আহত, আটক ২ 

-

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকালে দুই চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টায় ভৈরব রেলওয়ে স্টেশন রোডের পৌর কবরস্থান এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইকারীদের কবলে পড়ে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার (৫৫) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রুহুল আমিন গনস্বাস্থ্য ফার্মাসিটিক্যালের সিলেট বিভাগের ডেপুটি ইনচার্জ। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়।

ভৈরব থানার ওসি (তদন্ত) বাহলুল আলম খান জানান, রাতে পথচারী রুহুল আমিন ভৈরব রেলষ্টেশন থেকে রিক্সাযোগে শহরের গাছতলাঘাটে যাওয়ার পথে পৌর কবরস্থানের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা তার রিক্সা গতিরোধ করে তাকে ছুরিকাঘাত করে আহত করে।

এ ঘটনায় শহরের গাছতলাঘাট এলাকার পিটার দুলালের ছেলে শুভ ও কুলিয়ারচর থানার উসমানপুর গ্রামের আলী আকবর এর ছেলে বাবু নামে চিহ্নিত ২ ছিনতাইকারীকে আটক করে তাদের কাছ থেকে একটি দাঁড়ালো ছুরি ও মোবাইল সেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল