২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে মেয়েকে উত্যক্তে বাধা দেয়ায় চারজনকে কুপিয়ে জখম

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেয়েকে উত্যক্তে বাধা দেওয়ায় একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। গত রোববার রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের উলুকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আহতের ভাই আলমগীর হোসেন বাদী হয়ে গতকাল সোমবার বিকেলে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের উলুকান্দি গ্রামের মো: দস্তগীরের মেয়ে ও স্থানীয় কাইকারটেক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘ দিন ধরে উত্যক্ত করে আসছে একই গ্রামের ফারুক মিয়ার ছেলে রিফাত হোসেন। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে রিফাতকে একাধিকবার উত্যক্ত বাধা দেওয়া হয়। এ বিষয়টি রিফাতের পরিবারকেও জানানো হয়।
গত রোববার আবারো উত্যক্ত করার পর বাধা দিলে রাতে দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রিফাতের বাবা ফারুক মিয়া, চাচা সোহরাব মিয়া, রিফাত মিয়া, স্বপন ও আল আমিনসহ ১০-১২ জনের একটি দল দেশীয় রামদা, ছোড়া ও লাঠি নিয়ে হামলা চালিয়ে দস্তগীর, হাবিবুর রহমান, রাজিব ও দস্তগীরের স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।
আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে হাবিবুরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আহত দস্তগীরের ভাই আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
আহত দস্তগীর জানান, তার স্কুল পড়ুয়া মেয়েকে দীর্ঘ দিন ধরে ফারুকের ছেলে রিফাত উত্যক্ত করে আসছে। বাধা দেওয়ায় তার পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।
ফারুক মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, কথাকাকাটির জের ধরে আমাদের মধ্যে ঝগড়া হয়েছে।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement