২৭ জুন ২০১৯

কুমিল্লায় সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষের আত্মহত্যা

-

কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল ওয়াহাব (৬০) আত্মহত্যা করেছেন। সোমবার ভোর রাতে কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকার কলেজ রোডের একটি বাসায় বাথরুমে শাওয়ার পাইপে গলায় বৈদ্যুতিক তার দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।
প্রফেসর আবদুল ওয়াহাব কুমিল্লা সরকারি মহিলা কলেজে ২০১৪ সালের ২ জুন থেকে ২০১৬ সালের ২৯ ডিসেম্বর পর্যন্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি জেলার সদর দক্ষিণ উপজেলার ২ নং চৌয়ারা ইউনিয়নের হেমজোড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।
খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ বাসা থেকে অধ্যক্ষ ওহাবের লেখা একটি চিরকুট উদ্ধার করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, অবসরজনিত পেনশন, সম্পত্তিসহ বিভিন্ন কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সোমবার সেহেরির পরবর্তীতে যে কোন একসময় বাথরুমে ঝর্ণার পাইপের সাথে ঝুলে তিনি আত্মহত্যা করেন।
দুপুরে কোতয়ালী মডেল থানার এস আই সহিদুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি, মৃত্যুর আগে লেখা ওই অধ্যক্ষের চিরকুট খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ

আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতীকী অনশন আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান অদম্য প্রতিবন্ধী চাঁদের কণা পূর্ণ তদন্তের আবেদন শুনতে হেগের আদালতে বেঞ্চ নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলো পাকিস্তান বিশ্বকাপে বাবরের দারুণ সেঞ্চুরি দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

সকল