২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টি নেই, তবে ভেজা মাঠের কারণে দেরি টসে

- ফাইল ছবি

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত দল নিউজিল্যান্ড। আর দক্ষিণ আফ্রিকার কাছে চলমান বিশ্বকাপ ঠিক যেন কিউইদের উল্টো। ফলাফল হিসেবে বিশ্বকাপের পয়েন্ট টেবিলের উপরের দিকেই আছে নিউজিল্যান্ড আর তলানিতে দক্ষিণ আফ্রিকা।

এই অবস্থায় বুধবার পয়েন্ট টেবিলের সাতে থাকা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফেভারিট হিসেবেই তাই মাঠে নামছে কিউইরা। বিপরীত চিত্র দক্ষিণ আফ্রিকা শিবিরে। টুর্নামেন্টের শুরুটা মোটেও ভালো হয়নি তাদের। এখন পর্যন্ত জয় মাত্র ১ ম্যাচে। আসরের বাকি ম্যাচগুলো তাই খুব গুরুত্বপূর্ণ ডু প্লেসিসের দলটির জন্য।

খাতা-কলমে এতো হিসেব! কিন্তু এজবাস্টনে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচটি শুরু হতে দেরি হচ্ছে। ভেজা আউটফিল্ডের কারণে বাংলাদেশ সময় ৩টায় টস হওয়ার কথা থাকলেও এখনো তা হয়নি। এরইমধ্যে উইকেট থেকে কাভার সরিয়ে নেয়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই মাঠ পরিদর্শন করে টসের সময় জানিয়ে দেবেন ম্যাচ অফিসিয়ালরা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে পেঁয়াজ রফতানির অনুমতি দিলো ভারত নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ

সকল