১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচে বৃষ্টির সম্ভাবনা কতটুকু?

- ফাইল ছবি

ব্রিস্টলে বৃষ্টির কারণে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ খেলতে পারেনি বাংলাদেশ। ফলে লংকানদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয় টাইগারদের। এর পর বৃষ্টির শঙ্কা মাথায় নিয়ে গত বুধবার টনটনে পৌঁছেছে মাশরাফি বাহিনী। তবে সেখানকার আকাশে সূর্য খেলা করছে। যদিও ওই দিন সন্ধ্যার কিছুক্ষণ আগে বৃষ্টির দেখা মেলে। সঙ্গে কনকনে ঠাণ্ডা বাতাস। পরে সব স্বাভাবিক হয়ে যায়।

আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী দুদিন এখানে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটিও পরিত্যক্ত হয়ে যাবে? আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী ১৭ জুন টনটনে প্রবল বর্ষণের সম্ভাবনা কম। ৩০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া পূর্বাভাসের বরাত দিয়ে বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, ১৭ জুন থেকে ইংল্যান্ডে বৃষ্টির প্রভাব কমে আসবে। ওই সময় তাপমাত্রাও বেড়ে যাবে। আর ২৩ জুনের পর বৃষ্টির আশঙ্কা নেই বললেই চলে। অর্থাৎ এর পর বিশ্বকাপের বাকি ম্যাচগুলো বৃষ্টির বাধা ছাড়াই শেষ করা যাবে।

এর আগে টনটনে বৃষ্টি না থাকায় সূর্যের হাসিতে বাধা ছাড়াই ভালোভাবে শেষ হয়েছে পাকিস্তান-অস্ট্রেলিয়ার ম্যাচটি। ম্যাচে ৪১ রানে জয় পান অজিরা। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement

সকল