১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


খেলার মাঠ থেকে বলিউড পর্দায় আন্দ্রে রাসেল

আন্দ্রে রাসেল ও সুরকার পলাশ মুছাল। - ছবি : সংগৃহীত

ক্রিকেট মাঠ থেকে এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেলের। রবিবার তার ভেরিফাইড ইন্সটাগ্রামে বিষয়টি জানিয়েছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডর্সের হয়ে চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে চলতি আসর একাই মাতিয়েছেন আন্দ্রে রাসেল। যদিও গতরাতে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তার দল কলকাতা নাইট রাইডার্স।

তবে রাসেলের বিনোদন থেকে বঞ্চিত হতে চাচ্ছেন না ভারতীয়রা। তাই রাসেলকে দিয়েই গানের সূচনা করাতে যাচ্ছেন তারা। রাসেলের জনপ্রিয়তাকেই কাজে লাগানোর চেষ্টা কম্পেজারের। শিগগিরই শোবিজ জগতে অভিষেক হচ্ছে এ ক্যারিবিয়ানের।

রাসেল সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘একক গান দিয়ে বলিউডে পা দিচ্ছি আমি। তরুণ সংগীত সুরকার পলাশ মুছালের সুরে একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছি। এরই মধ্যে রেকর্ড সম্পন্ন হয়েছে। শিগগির গানটি মুক্তি পাবে। এজন্য তর সইছে না।’

ইতোমধ্যে সামাজিক যোগযোগমাধ্যমে এ নিয়ে উঠেছে ঝড়। রাসেলের পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে দেড় লাখের উপরে। ভক্তরা প্রতিনিয়ত তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

গানের সুরকার পলাশ মুছাল জানিয়েছেন, ‘গতকাল রোববার রাসেলের গানটি রেকর্ড করা হয়েছে। জ্যামাইকার ব্যাটসম্যান ভালোই গাইতে পারেন। এমনকি হিন্দি গানও।’


আরো সংবাদ



premium cement

সকল