২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় এক রাতে তিনটি অগ্নিকাণ্ড : নিহত ১

-

খুলনায় গত রোববার রাতে তিনটি স্থানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে মহানগরীর হরিণটানা থানাধীন শ্মশানঘাট এলাকায় আগুনে পুড়ে এক বৃদ্ধা ভিক্ষুক (৬০) নিহত হয়েছেন।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, রোববার রাত ১২টার দিকে নগরীর হরিণটানার শ্মশানঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন লাগে। খবর পেয়ে খুলনা সদর স্টেশনের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। স্থানীয় লোকজন জানান, শ্মশানঘাট এলাকায় একটি কুঁড়েঘরে বৃদ্ধা একা বসবাস করতেন। তিনি পেশায় ভিক্ষুক ছিলেন।
রাত ১টার দিকে রূপসা স্ট্র্যান্ড রোডের তেরোগোলা এলাকার কোকাকোলা গোডাউনের পাশের একটি স’মিলের কাঠের গোলায় প্রথম আগুন লাগে। আগুনে রূপসা নদীর পাড় পর্যন্ত প্রায় ৮-১০টি জ্বালানি কাঠের দোকান পুড়ে যায়। খবর পেয়ে নগরীর টুটপাড়া ফায়ার স্টেশনের দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া রাত ১টার দিকে দিঘলিয়া উপজেলার জামান জুট মিলে আগুন লাগে। খবর পেয়ে খুলনা স্থল-কাম নদীর সাইট ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
নগরীর হরিণটানা থানার ওসি আশরাফুল আলম বলেন, হরিণটানা থানার শ্মশানঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন নেভানোর পর এক বৃদ্ধার লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। তার বয়স আনুমানিক ৬০ বছর। প্রাথমিকভাবে তার নাম বা পরিচয় পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল