২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে মোবাইল চুরির অপবাদে এসএসসি পরীক্ষার্থীকে মারধর!

-

বরগুনার আমতলী উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সৌরভ ডাকুয়াকে মোবাইল চুরির অপবাদ দিয়ে স্থানীয় বখাটে সুজন ও তার সহযোগীরা মারধর করেছে। আহত স্কুলছাত্রকে স্বজনরা উদ্ধার করে গত সোমবার গভীর রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। গত সোমবার রাত ১০টায় তারিকাটা বিদ্যালয়ের পেছনে তাকে মারধর করা হয়।
জানা গেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর সৌরভ ডাকুয়া ও গোবিন্দ কর্মকার এসএসসি পরীক্ষার্থী। তারা ওই বিদ্যালয়ের হোস্টেলে থেকে লেখাপড়া করে আসছে। গত রোববার রাতে হোস্টেল থেকে গোবিন্দ কর্মকারের একটি মোবাইল সেট হারানো যায়। এ মোবাইল চোর শনাক্ত করার জন্য গত সোমবার সন্ধ্যায় গোবিন্দ তারিকাটা গ্রামের নিজাম ফকিরের কাছে যায়। ওই ফকির আয়নাপড়ার মাধ্যমে সৌরভ মোবাইল চুরি করেছে বলে দেখতে পায়। পরে গোবিন্দ কর্মকার স্থানীয় বখাটে মোটরসাইকেল চালক সুজন ও তার সহযোগী শামিম গাজী, হাসান, রাজিবসহ সাত-আটজনকে সৌরভের কাছ থেকে মোবাইল উদ্ধারের জন্য ভাড়া করে। গত সোমবার রাত ১০টায় সৌরভকে বিদ্যালয়ের হোস্টেল থেকে ধরে নিয়ে যায় সুজনসহ বখাটেরা। পরে হোস্টেলের পেছনে একটি বাগানে নিয়ে মোবাইল চুরির অপবাদে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। সৌরভের ডাকচিৎকারে স্থানীয় শাহীন, আলমগীর, খলিল ও সোহেল এসে তাকে উদ্ধার করে। পরে স্বজনরা গ্রাম থেকে এসে ওই দিন গভীর রাতে সৌরভকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বখাটেরা মারধর করে যাওয়ার সময় সৌরভকে শাসিয়ে যায় এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। এ ঘটনায় সৌরভের লেখাপড়া হুমকির মুখে পড়েছে বলে জানান, সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া। সৌরভকে উদ্ধারকারী শাহিন বলেন, রাতে বিদ্যালয়ের পেছনে কান্নাকাটির শব্দ শুনে আমরা পাঁচ-ছয়জন গিয়ে দেখি সৌরভকে মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন, শামিম গাজী, হাসান ও রাজিবসহ সাত-আটজনে মারধর করছে। আমরা এর প্রতিবাদ করলে তারা উল্টে আমাদেরকেও হুমকি দেয়। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মো: হারুন অর রশিদ বলেন, সৌরভের বাম পায়ে আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুস আলী বলেন, বাইরের লোকজন এসে আমার বিদ্যালয়ের ছাত্রকে মারধর করবে তা মেনে নেয়া যায় না।
আমতলী থানার ওসি মো: আবুল বাশার বলেন, হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল