২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাজের মেয়ে বেশে লুট স্বর্ণালঙ্কারসহ র্যাবের হাতে গ্রেফতার ২

-

গাজীপুরে কাজের লোকের ছদ্মবেশে এক বাসার লোকজনকে অজ্ঞান করে ৩২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লাখ টাকাসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে নেয়ার অভিযোগে এক নারীসহ অজ্ঞান পার্টির দুই সক্রিয় সদস্যকে কিশোরগঞ্জ থেকে গ্রেফতার করেছে র্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত ১৩ ভরি স্বর্ণালঙ্কার, তিনটি মোবাইল ও নগদ ৭০০ টাকা জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার র্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলোÑ ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার মৃত আলী হোসেনের স্ত্রী আমেনা বেগম (৩৫) ও কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সিদলারপাড় এলাকার ফজলুর রহমানের ছেলে পারভেজ মিয়া (২৮)।
র্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানা এলাকার এক ধনাঢ্য ব্যক্তির বাসায় কাজ করার সুযোগ নিয়ে গত ১৩ জুলাই ওই বাসার লোকজনকে অজ্ঞান করে ৩২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লাখ টাকাসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। এ ঘটনার পর আসামিরা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন সিদলারপাড় এলাকায় অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র্যাব-১ এর সদস্যরা বৃহস্পতিবার সেখানে অভিযান চালিয়ে আমেনা বেগম ও পারভেজ মিয়াকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত ১৩ ভরি স্বর্ণালঙ্কার, তিনটি মোবাইল ও নগদ ৭০০ টাকা জব্দ করা হয়েছে।
র্যাব কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা দীর্ঘ দিন ধরে একে অপরের যোগসাজশে কাজের লোকের ছদ্মবেশ ধারণ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ধনী ব্যক্তিদের বাসায় কাজ নেয়। পরে তারা সুযোগ বুঝে মালিকদের ঘর থেকে লাখ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবত’া গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল