১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


জাতীয়তাবাদী আইনজীবী দলের ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

-

বিএনপিপন্থী আইনজীবীদের সমন্বয়ে জাতীয়তাবাদী আইনজীবীদের মহা ঐক্য গঠনের লক্ষ্যে জাতীয়তাবাদী আইনজীবী দল গঠন করা হয়েছে। গতকাল বেলা ১টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে অলিম্পিয়া প্যালেসে এক জরুরি সভায় জাতীয়তাবাদী আইনজীবী দল পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে ১০১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
অ্যাডভোকেট ঝুলফিকার আলী জুনুর সভাপতিত্বে এবং অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন বাদশা ও এম আমিনুল ইসলাম মুনিরের যৌথ সঞ্চালনায় জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে দুই শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।
সভায় এস এম জুলফিকার আলী জুনুকে আহ্বায়ক ও এম আমিনুল ইসলাম মুনিরকে সদস্যসচিব করে জাতীয়তাবাদী আইনজীবী দলের ১০১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন : উপদেষ্টা; মুসলেম উদ্দিন, বাবর বেপারী, আহসান উল্ল্যাহ, আব্দুস সামাদ, বখতিয়ার, সাবিনা ইয়াসমিন লিপি, আব্দুল্লাহ আল বাকী, আবু ইউসুফ সরকার ও মুহিবুল্লাহ মারুফ। প্রধান সমন্বয়কারী হেমায়েত উদ্দিন বাদশা। যুগ্ম আহ্বায়ক; আনিসুর রহমান রায়হান, টিপু সুলতান, আব্দুস সামাদ আজাদ, আকবর হোসেন, সাইফুজ্জামান তুহিন, আরিফুল ইসলাম, উজ্জ্বল হোসেন, জহুরা পারভীন মিলি, মোজাম্মেল হিমু, এমদাদুল হক, শামছুল ইসলাম মুকুল, নাসিমুল মণ্ডল, হান্নান খন্দকার, ফেরদৌস মোল্লা, কবির হোসেন, আবু সাঈদ, শামীম জুবায়ের, ইছা, সাব্বির, আসাদ, আসলাম, এমাদুল বশির, নাজমুল মনির প্রমুখ।


আরো সংবাদ



premium cement