২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা : নয়া দিগন্ত -

চতুর্থবারের মতো বাংলাদেশের সরকারপ্রধান নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওয়ালটন পরিবার। সোমবার দুপুরে গণভবনে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, পরিচালক এস এম রেজাউল আলম ও অপারেটিভ ডিরেক্টর শরীফ হারুনুর রশীদ এ সময় উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বিনিময়কালে ওয়ালটন কম্প্রেসর ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টে তৈরি খুচরা যন্ত্রাংশ ইউরোপিয়ান ইউনিয়নে রফতানি হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। দেশের শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টি, প্রযুক্তিপণ্য খাতের বিকাশসহ দেশের আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখায় ওয়ালটন পরিবারকে ধন্যবাদ জানান তিনি।

 

 


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল