২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সেনাসদস্য ও দুই সহোদরসহ ৭ জন নিহত

-

টাঙ্গাইলের নাগরপুর, চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য, দুই সহোদর ও ৩ শ্রমিকসহ ৭ জন নিহত হয়েছেন।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলের নাগরপুরে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে তমেজ উদ্দিন (৪০) নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন। এতে একজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল-আরিচা মহাসড়কে নাগরপুর ফায়ার সার্ভিস ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, তমেজ উদ্দিন মোটরসাইকেলযোগে নাগরপুর বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। তিনি নাগরপুর ফায়ার সার্ভিস ভবনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী তারা ২ জন আহত হন। প্রথমে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তমেজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। নিহত তমেজ উদ্দিন নাগরপুর উপজেলার ডাঙ্গা ধলাপাড়া গ্রামের মৃত রাইজুদ্দিনের ছেলে। তিনি ঘাটাইল সেনানিবাসের সৈনিক ছিলেন।
চুয়াডাঙ্গা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গায় পাথরবোঝাই ট্রাকচাপায় দুই সহোদরসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে সব ধরনের যানচলাচল বন্ধ করে দেয়।
নিহতরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আকুল আলীর দুই ছেলে রাকিব হাসান (২২), সাকিব হাসান (১২) ও সদর উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে আলমসাধু চালক লিটন (৩৪)।
স্থানীয়রা জানান, বেশ কিছু দিন ধরে চুয়াডাঙ্গা মেহেরপুর সড়ক সম্প্রসারণ ও মেরামতের কাজ চলছে। গতকাল দুপুরে সড়ক সম্প্রসারণের কাজে নিয়োজিত পাথরবোঝাই একটি ট্রাক মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা অভিমুখে আসার পথে কুলপালা গ্রামে একটি আলমসাধু ও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই সহোদরকে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই আলমসাধুর চালক লিটন নিহত হয়। গুরুতর আহত দুই সহোদর সাকিব ও রাকিবকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ দিকে দুর্ঘটনার পর পরই বিক্ষুব্ধ জনতা চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা পুলিশের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।
ময়মনসিংহ অফিস জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার চুরখাইবাজারের অদূরে জামতলায় কাভার্ডভ্যানের ধাক্কায় তিন পথচারী নিহত হন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার জাকির হোসেন (৩০), তারাকান্দা উপজেলার ফরিদপুর গ্রামের আব্দুল খালেক (২৮) এবং একই উপজেলার শহীদ (৩০)।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ওই চারজন বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় সদর উপজেলার জামতলা এলাকা দিয়ে কাজের উদ্দেশে বাইপাস মোড় হয়ে শহরের দিকে যাচ্ছিল। এ সময় একটি কাভার্ডভ্যান তাদের পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাকির হোসেন ও আব্দুল খালেক মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। গুরুতর আহত দু’জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৯টায় শহীদ মারা যান। দুর্ঘটনার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।


আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল