২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাদকের বিরুদ্ধে কথা বলে হামলার শিকার

-

মদ্যপান করে এলাকায় অশান্তি সৃষ্টির জন্য পুলিশের কাছে অভিযোগ করে বিপাকে পড়েছেন এক ব্যক্তি। মাদকের বিরুদ্ধে কথা বলায় ঢাকার অদূরে কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওই ওয়ার্ডের সাবেক মেম্বার দুলাল মিয়ার ওপর গত সোমবার বিকেলে হামলা করা হয়। এ সময় তিনি দৌড়ে প্রাণে বাঁচলেও তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুুড়িয়ে দেয়া হয়।
দুলাল মিয়ার অভিযোগ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিকের নেতৃত্বে এ হামলা হয়েছে। এ ঘটনায় তিনি কেরানীগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। স্থানীয়রা জানান, এর আগেও বিভিন্ন সময়ে সিদ্দিক তার লাইনেন্স করা বন্দুকের অপব্যবহার করে এলাকায় জনমনে ভীতির সঞ্চয় করতেন।
দুলাল মিয়া জানান, আবু সিদ্দিক সন্ত্রাসী প্রকৃতির লোক। প্রতিদিন মদ্যপান করে এলাকায় অশান্তি সৃষ্টি ও সাধারণ মানুষকে হয়রানি করেন। এসব নিয়ে মাস দেড়েক আগে তিনি পুলিশ সুপার বরাবর আবু সিদ্দিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এতে ক্ষুব্ধ হন আবু সিদ্দিক। এরপর থেকে তাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিলেন আবু সিদ্দিক। সোমবার বেলা ৩টার দিকে এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে তিনি বাড়ির দিকে যাচ্ছিলেন। তারানগর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় পৌঁছলে আবু সিদ্দিক, শাওন, মজিবর, সিফাত, সাব্বির সহ ১৭-১৮ জন অস্ত্রশস্ত্র নিয়ে তাকে ধাওয়া করে। এ সময় তিনি ও তার বন্ধু মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যান। পরে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়।
তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক জানান, ইউনিয়ন পরিষদের সামনের সড়কে সাবেক আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিকের নেতৃত্বে সন্ত্রাসীরা সাবেক মেম্বার দুলাল মিয়ার মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক বলেন, পূর্বশত্রুতার জের ধরে দুলাল মিয়া নাটক সাজিয়েছে। মোটরসাইকেল নিজেরাই পুড়িয়ে আমি ও আমার লোকজনের নামে অপবাদ দিচ্ছে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল