২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংসদ নির্বাচন ২০১৮ বিএনপি-আ’লীগের মনোনয়ন চাইলেন আরো ৮ তারকা

-

জাতীয় নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনেছেন আরো আট তারকা। এদের মধ্যে বিএনপি থেকে চারজন এবং আওয়ামী লীগ থেকে চারজন মনোনয়নপত্র কিনেছেন।
বিএনপি থেকে গতকাল যারা মনোনয়নপত্র কেনেন তারা হলেনÑ চিত্রনায়ক হেলাল খান, কণ্ঠশিল্পী কনক চাঁপা, বেবী নাজনীন ও মনির খান।
অন্য দিকে আওয়ামী লীগ থেকে কিনেছেন অভিনেতা আসাদুজ্জামান নূর, অভিনেত্রী শমী কায়সার, জ্যোতিকা জ্যোতি ও চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে অভিনেত্রী শাবানার স্বামী প্রযোজক শিবলী সাদিক নির্বাচন করবেন এমনটি শোনা গেলেও এখনো তিনি মনোনয়নপত্র কিনেননি।
এর আগে আওয়ামী লীগ থেকে নায়ক ফারুক, চিত্রনায়িকা সারাহ বেগম কবরী, অভিনেত্রী তারানা হালিম, শিল্পী মমতাজ, অভিনেত্রী রোকেয়া প্রাচী, চিত্রনায়ক শাকিল খান ও অভিনেতা সিদ্দিকুর রহমান মনোনয়নপত্র কিনেছেন।
গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে মনোনয়নপত্র কেনেন কণ্ঠশিল্পী কনক চাঁপা। তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে মনোনয়ন চেয়েছেন। সিলেট-৬ আসন থেকে মনোনয়ন চেয়ে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়ক হেলাল খান। দীর্ঘ দিন বিএনপির রাজনীতির সাথে জড়িত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। তিনি নীলফামারী-৪ আসন থেকে প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন। এছাড়া ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করার জন্য বিএনপির মনোনয়নপত্র কিনেছেন কণ্ঠশিল্পী মনির খান।
এদিকে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগের দলীয় অফিস থেকে নীলফামারী-২ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা আসাদুজ্জামান নূর। একই দল থেকে ঢাকাই সিনেমার ডেঞ্জারম্যান খ্যাত অভিনেতা ডিপজল মনোনয়নপত্র কিনেছেন ঢাকা-১৪ আসন থেকে। ফেনী-৩ আসন থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন অভিনেত্রী শমী কায়সার। একই আসনে আর আগে মনোনয়নপত্র কিনেন আরেক অভিনেত্রী রোকেয়া প্রাচী। এছাড়া ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল