২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে বিরোধী জোটের ৩৫ নেতাকর্মী আসামি

-

রাজশাহীর মোহনপুর উপজেলার একদিলতলা হাট থেকে আটটি ককটেল উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সোয়া ৯টার দিকে এসব ককটেল উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় বিএনপি, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ১৩ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছে।
এ ব্যাপারে রাজশাহী জেলা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার আব্দুর রাজ্জাক খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, মোহনপুর উপজেলার একদিলতলা হাটে বিএনপি, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ৫০-৬০ জন নেতাকর্মী নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছে। পরে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় আটটি ককটেল বোমা উদ্ধার করা হয়। বিএনপি, জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদের আটকের জন্য পুলিশি অভিযান চলছে। তিনি জানান, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে থানায় মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল