২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ চার প্রতারক আটক

-

বরিশালের বানারীপাড়া উপজেলায় অভিযান চালিয়ে প্রতারকচক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। আটকদের কাছ থেকে ব্রিটিশ ও পাকিস্তান আমলের দলিল প্রস্তুতের স্ট্যাম্প, অসংখ্য জাল দলিল, বিভিন্ন অফিস আদালতের কয়েক শ’ সিল, ডিক্রি, আদালতের রায়ের কপি, ভুয়া ওয়ারেন্টসহ অন্যান্য কাগজপত্র জব্দ করা হয়েছে।
বুধবার দুপুর ১২টায় পুলিশ ইন সার্ভিস সেন্টারে জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া থানার পুলিশ উপজেলার ইলুহার গ্রামে অভিযান চালায়। এ সময় জাল দলিল প্রস্তুতের মূলহোতা মুহুরী আবদুল মান্নান তালুকদারকে (৬০) আটক করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নগরীর চকবাজার ও বগুড়া রোড এলাকা থেকে বাবুল চৌকিদার (৬০), শাহজাহান হাওলাদার (৫৮) ও নজর আলী মৃধাকে (৫৭) আটক করে।
সূত্রমতে, আটকরা দীর্ঘ দিন থেকে জজকোর্ট, ম্যাজিস্ট্রেট কোর্ট, রেকর্ড রুম, ভূমি অফিসসহ বিভিন্ন আদালতের ভুয়া কাগজপত্র প্রস্তুত করে আসছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশ সুপার উল্লেখ করেন। সূত্রে আরো জানা গেছে, আটকরা দীর্ঘ দিন থেকে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে মোটা অঙ্কের টাকার বিনিময়ে জাল দলিল, ভুয়া ডিক্রিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সহযোগিতা করে আসছিল।

 


আরো সংবাদ



premium cement