০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বরিশাল সিটিতে জাপার প্রার্থী তাপস

-

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন ইকবাল হোসেন তাপস।
দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল বৃহস্পতিবার তার মনোনয়নপত্রে স্বার করেছেন। তথ্যটি নিশ্চিত করেছেন চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী। ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে ইকবাল হোসেন তাপস লাঙল প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
এ দিকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন না পেয়ে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বরিশাল জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু। তিনি বলেন, ১৯৮৩ সালে ছাত্রসমাজের রাজনীতির মাধ্যমে শুরু করে এখন পর্যন্ত জাতীয় পার্টি আকড়ে আছি। মাঠে সবসময় সরব ছিলাম। এখন হঠাৎ করে কেউ মাঠে এসে জাতীয় পার্টির মতো দলে মনোনয়ন পেয়ে যাবে এটা মেনে নেয়া সম্ভব নয়। আমি অবশ্যই বিদ্রোহী প্রার্থী হবো।

 


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল